গ্রাফিক্স ডিজাইনারদের জন্য ৫ টি ভালো মার্কেটপ্লেস

আজ আপনাদের সবাইকে এমন কিছু ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব যেখানে আপনি আপনার Graphics Design এর ক্যারিয়ার গোরতে পারেন। কথা না বন্ধু কাজে লেগে যাবো।

01.Creative market

ডিজাইনারদের একটি ভালো লাগার ওয়েবসাইট ক্রিয়েটিভ মার্কেট। ক্রিয়েটিভ মার্কেট হচ্ছে অন্যতম অনলাইন মার্কেট যেখানে আপনি ডিজাইন বিক্রি করতে পারবেন। সেটা আপনি জাই তৈরি করুন না কোন, যেমনঃ Graphics, Business Cards, Fronts, photos, even 3D assets. আর এখানে কোন প্রোকার Exclusive Look in নেই। আপনি আপনার মনের মতো দাম বসাতে পারেন এবং সেটি একবার না, আপনি চাইলে হাজার বার বিক্রি করতে পারেন এখানে এবং আপনি প্রোতিটি বিক্রি থেকে ৭০% টাকা আপনার পকেটে আনতে পারবেন।
02. Design Cuts

এই ওয়েবসাইটি পুরো বিশ্বের মদ্ধে অন্যতম এখানে অনেক বড় বড় ডিজাইনার কাজ করে থাকে। এখানে আপনি Patterns, brushes, backgrounds, fonts, graphics সহ আরো অনেক কিছু বিক্রি করতে পারবেন।
03. Art Web

এইসাইটি হচ্ছে এক কথায় একটি E-commerce ওয়েবসাইট। এখানে আপনি আপনার করা আর্ট ছবি আপলোড করতে পারবে এবং যা পুরো বিশ্বের মানুষের কাছে চলে যাবে এবং তাদের যদি ভালো লাগে তাহলে আপনার ডিজাইটি তারা কিনে নিবে।
04. Etsy

Etsy একটি গ্রোবাল E-commerce ওয়েবসাইট। এখানে Creative looking Design আপনি বিক্রি করতে পারবেন। যেটা আপনার হাতের তৈরি হতে হবে। এখানে নিজের হাতে তৈরি করা কিছু ক্রিয়েটিভ কাজ আপনি চাইলে বিক্রি করতে পারেন।
05.Myfonts

যারা Typography অনেক ভালো পারেন তাদের জন্য এর চেয়ে ভালো জায়গা আছে কিনা আমার জানা নেই। আমি মনে করি আপনি যদি একজন ভালো Typography হয়ে থাকেন। যদি মনে করেন আপনি অনেক ভালো এবং Stylish Front বানাতে পারবেন তাহলে আপনি এখানে একটি একাউন্ট করুন।  (Front তো আর্ট করলেন কিন্তু কিভাবে TTF Front তৈরি করবেন তা যদি জানতে চান তাহলে এখানে টিউমেন্ট করুন আমি আবার আপনাদের জন্য একটি ব্লগ লিখবো যে কিভাবে TTF Front তৈরি করতে হয়)

Comments

Popular posts from this blog

Bypass Nokia all 2, 3,5,6,8 Google Account Android 7.1, Android 7.0, Latest Solution

Frp file and Tools All

Bypass FRP Applications and Files by sznomany (Download FRP Tools Free)